• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনাকে যারা ভালোবাসে তারাই আওয়ামী লীগ করার অধিকার রাখে: ম. খা. আলমগীর এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনাকে যারা ভালোবাসে তারাই আওয়ামী লীগ করার অধিকার রাখে: ম. খা. আলমগীর এমপি
কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন- সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কচুয়া উপজেলা আওয়ামী লীগ কতৃক আয়োজিত আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । তিনি বৃস্পতিবার হযরত শাহ নেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, রাজনীতিতে গণতন্ত্র চর্চা করা ভালো। গণতন্ত্র চর্চার নামে রাজনীতিতে কালো টাকার অনুপ্রবেশ ঘটলে কোন আদর্শিক দল রাজনীতিতে টিকে থাকতে পারবে না। যারা বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনাকে ভালোবাসে তারাই আওয়ামী লীগ করার অধিকার রাখেন। সকল বেধাবেধ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নাই। শুধুমাত্র দলের ভোটকে পুঁজি করে নির্বাচনে বৈতরনী পার হওয়া যাবে না। দলের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না। আসুন আমরা সকলে মিলে দলটাকে ঐক্যবদ্ধ।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, বিএনপি-জামাত সমাবেশ করতে চায়, তারা আইন মেনে শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে আওয়ামী লীগের আপত্তি বা কোন বাঁধা নেই। এটা স্পষ্ট তাদের অফিসে গোলা বারুদ পাওয়া গেছে। তারা ফৌজদারী অপরাধ করেছে। আইনশৃঙ্খলা বাহিনী সে ফৌজদারী অপরাধের আইনগত ব্যবস্থা নিবে। বিএনপি সমাবেশের নামে দেশে বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি করতে চায়। বিএনপি-জামাত যেন কোন ধরনের নাশকতা করতে না পারে সে জন্য ঢাকা শহরের আওয়ামী লীগ নেতাকর্মীরা সজাগ রয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন- দলীয় নেতাকর্মীরা সকল ভেদাভেদ ভূলে দলকে সু-সংগঠিত করার লক্ষে ঐক্য বদ্ধ থেকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। রাজনীতিতে প্রতিযোগীতা থাকবে প্রতিহিংসা নয়। বিএনপি সরকার আমলে বাংলাদেশের সাধারন মানুষ নিরাপদ ছিলো না। বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের কাছেই নিরাপদ। যারা এই দেশকে আফগানিস্তানের মতো বানাতো চায় তাদেরকে লক্ষে করে বলতে চাই, আওয়ামী লীগ জলে ভেসে আসা সংগঠন নয়। শেখ হাসিনার নেতৃত্বে সকলে মিলে তাদেরকে প্রতিহত করা হবে।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী,সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মোতালেব ও উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, ঢাকা মহানগর শাহবাগ থানা আওয়ামীলীগের সভাপতি জিএম আতিকুর রহমান প্রমুখ। এসময় চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ,কচুয়া উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সকল নেতাকর্মী’রা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০