• শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে ওকে মমতা প্যালেস’র নির্মাণ কাজের উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে ওকে মমতা প্যালেস’র নির্মাণ কাজের উদ্বোধন
ছবি-ত্রিনদী।

নিজস্ব প্রতিনিধি:
আস্থা ও বিশ্বাসের অনন্য প্রতিষ্ঠান ওকে হোমস লিমিটেডের নতুন প্রজেক্ট ‘ওকে মমতা প্যালেস -এর নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

৯ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে দৃষ্টিনন্দন এই নতুন ভবনের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আ ন ম নূরুর রহমান মাদানী।

এসময় চাঁদপুর পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, মুহাম্মদ সোহেল রানা, ডা. আব্দুল্লাহ আল মাহিদ, ডা. সেলিম তালুকদার, আলহাজ্ব ফারুক আহমেদ কাকনসহ চাঁদপুরের বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, আলেম-ওলামা, ব্যবসায়ী, সুধিজন এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিদের অভ্যর্থনা জানান ওকে হোমস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর লায়ন জামাল সাকিব।

উল্লেখ্য, ওকে হোমস লিমিটেড ইতোমধ্যে চাঁদপুরসহ সারা দেশে অাস্থা, বিশ্বাস ও দক্ষতার প্রমান দিতে সক্ষম হয়েছে। এ প্রতিষ্ঠানটির দৃষ্টিনন্দন বহুতল খবরগুলো সৃন্দরপ্রিয় মানুষের কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০