• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

মাদকমুক্ত সমাজ গড়তে তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তুলতে হবে:রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
মাদকমুক্ত সমাজ গড়তে তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তুলতে হবে
হাজীগঞ্জে সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে বেলুন উড়িয়ে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। পাশে অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও টুর্নামেন্টের প্রতিনিধিরা।

হাজীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম। সোমবার (১৯ ডিসেম্বর) বেলা ১১টায় হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত বর্ণাঢ্য এক অনুষ্ঠানে তিনি টেলিকনফারেন্সে বক্তব্য রেখে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিনোদনের মধ্যে যত কিছু রয়েছে, তার মধ্যে খেলাধূলাই মানুষকে বেশি আৎকৃষ্ট করে। এতে শিশু, কিশোর, যুবক, বৃদ্ধসহ সব বয়সি মানুষ অংশগ্রহণ করে থাকে। তাই আমাদের কাজ হচ্ছে, খেলাধূলাকে আরো বেশি জনপ্রিয় করা এবং তরুণ প্রজন্মকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তোলা।

তিনি বলেন, খেলাধূলা শিশু-কিশোরদের শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। তরুণ ও যুবকদের মাদকসহ সামাজিক অপরাধমূলক কাজ থেকে দূরে রাখে। তাই বিভিন্ন টুর্নামেন্টেসহ নিয়মিত খেলাধূলার আয়োজন করতে হবে। এতে উপজেলা ক্রীড়া সংস্থার প্রতি আমার সব ধরণের সহযোগিতা অব্যাহৃত থাকবে।

এরপর প্রধান অতিথির পক্ষে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম। এ সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খান, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ প্রমুখ।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেলের উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আজাদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী, সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা সৈয়দ ফেরদৌস আহমেদ প্রমুখ।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন ও মুজিবুর রহমান মজিব, পৌর কাউন্সিলর সুমন তপাদার, বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হাসেম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টু, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. এস এম মানিকসহ টুর্নামেন্টের বিভিন্ন দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সোমবার উদ্বোধনী খেলায় প্রচেষ্টা সংগঠন ও পূর্ব কাজিরগাঁও নামক দুইটি দল অংশগ্রহণ করে। এতে প্রচেষ্টা সংগঠন জয়ী হয়। খেলায় উপজেলার ৩২টি দল অংশগ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১