• শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ ৮৮ চাঁদপুর জেলা প্যানেলের আয়োজনে জমকালো বার্ষিক আনন্দ আড্ডা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২

চাঁদপুরে জমকালো আয়োজনে আটাশিয়ান বন্ধুদের বার্ষিক আনন্দ আড্ডা সম্পন্ন হলো। এসএসসি ১৯৮৮ ব্যাচ শিক্ষার্থীদের সারাদেশব্যাপী বন্ধু সংগঠন- বাংলাদেশ ’৮৮, চাঁদপুর জেলা প্যানেলের আয়োজনে এই বার্ষিক আনন্দ আড্ডা গত ১৭ ডিসেম্বর বাবুরহাটস্থ ফাইভ স্টার শিশু পার্কে অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই আয়োজনটি শুরু হয় সকালে নাশতার পর্ব দিয়ে। এরপর শুরু হয় আনুষ্ঠানিক কার্যক্রম।

জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। সকল বন্ধু সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করে। এরপর হয় পরিচয় পর্ব। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের চাঁদপুর জেলার উপদেষ্টা হাজী মোশাররফ হোসেন ও কো-অর্ডিনেটর এএইচএম আহসান উল্লাহ। দিনব্যাপী আয়োজনে ছিল খেলাধুলা, আনন্দ আড্ডা, মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা, পিঠাপুলির উৎসব, দুপুরের সুস্বাদু খাবার ও র‌্যাফেল ড্র। সবশেষে নাচ-গানের উন্মাদনা। ব্যান্ডের মন মাতানো গান আর সুরের মূর্ছনায় আটাশিয়ান বন্ধুরা যেনো ৩৩-৩৪ বছর পেছনে ১৬-১৭ বছরের তরুণ বয়সে ফিরে গেছে। চাঁদপুর জেলার বিভিন্ন প্রান্তের বন্ধুরা সব একত্রিত হয়েছে।

কর্মজীবনে একেকজন একেক জায়গায় অবস্থান করছে। এই আনন্দ আড্ডার সুবাদে আটাশিয়ান বন্ধুরা সব একত্রিত হয়েছে। দীর্ঘ ৩০-৩২ বছর পর বন্ধুদের পেয়ে একে অপরকে জড়িয়ে ধরেছে। কৈশোরের স্মৃতি রোমন্থন করেছে। এক কথায় হাসি-আনন্দ আড্ডায় মাতিয়ে রেখেছে পুরোদিন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে মেসার্স নাঈমা ট্রেডার্সের পক্ষ থেকে গিফট হিসেবে নতুন বছরের ক্যালেন্ডার এবং একটি করে মগ দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০