• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

শিক্ষক নিবন্ধন পরিক্ষা দিয়ে ফেরা হলোনা মসজিদের ইমামের

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২ জানুয়ারি, ২০২৩

স্টাফ রিপোর্টার:
সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মৃত্যুবরণ করেছে আব্দুল রহিম নামে এক মসজিদের ইমামের। নিহত ইমাম আ. রহিম (৩২) হাজীগঞ্জের ৯নং গন্তব্যপুর উত্তর ইউনিয়নের সর্বতারা হাজী বাড়ি জামে মসজিদ পেশ ইমাম ও খতিব ছিলেন। তার গ্রামের বাড়ী উপজেলার ৭নং বড়কুল পশ্চিম ইনিয়নের গোবিন্দপুর মুন্সি বাড়ী। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

গত শুক্রবার ঢাকায় শিক্ষক নিবন্ধন পরীক্ষা দিয়ে ঢাকা থেকে লঞ্চ যোগে চাঁদপুর আসেন। পরে চাঁদপুর থেকে মোটরসাইকেলে হাজীগঞ্জে আসার পথে মহামায়ায় এলাকায় মোটরসাইকেল ও সিএনজির সংঘর্ষে মারত্মক আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় গত ১ জানুয়ারী (শনিবার) বেলা সাড়ে ১১টায় মৃত্যুবরণ করেন।

শনিবার রাতে জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

One response to “শিক্ষক নিবন্ধন পরিক্ষা দিয়ে ফেরা হলোনা মসজিদের ইমামের”

  1. Avatar kaowsar says:

    আল্লাহ্ ওনাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুক। বাস্তব জীবনে অত্যন্ত ভালো একজন মানুষ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০