• শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হাজীগঞ্জে রোটার‌্যাক্ট ক্লাব অব ডাকাতিয়ায় ঈদ পূর্ণমিলনী ও কলার হস্তান্তর এবার মুসলিম অধ্যুষিত দেশে নিষিদ্ধ হচ্ছে হিজাব পরিধান মৃতের সংখ্যা বেড়েছে : হজ পালন করতে গিয়ে সৌদিতে ৩৫ বাংলাদেশির মৃত্যু দিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উষ্ণ অভ্যর্থনা ছাগল কাণ্ড : সেই মতিউর রাষ্ট্রায়ত্ত ব্যাংকের পরিচালক পদেও রয়েছেন নিষিদ্ধ জালে মাছ ধরায় ৬ জেলে গ্রেপ্তার মৌসুমেও মেঘনায় মিলছে না কাঙ্খিত ইলিশ, উঠছে না জেলেদের জ্বালানি খরচ চাঁদাবাজির অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে র‌্যাব গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে জাতীয় শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

শাহরাস্তিতে রাতের আঁধারে শীতার্তদের মাঝে সজাগ ফাউন্ডেশন 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩

শাহরাস্তি থেকে মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া:
শাহরাস্তিতে শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সজাগ ফাউন্ডেশন। শুক্রবার (৬ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন স্পটে ছিন্নমূল ও ভাসমান লোকদের মাঝে এ সামগ্রী বিতরণ করা হয়েছে।

জানা যায়, ওইদিন রাত ১০ টা থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার মেহের রেলস্টেশন, পশ্চিম উপলতা, কালিবাড়ি, দোয়াভাংগা ও কালিয়াপাড়া এলাকায় ফুটপাতে থাকা ছিন্নমূল এবং ভাসমান লোকজন ও নিন্মবিত্ত পরিবারের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন সজাগ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ। শীতবস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রিয়াদ হোসেন, দপ্তর সম্পাদক হাসান আহমেদ, সাংগঠনিক সম্পাদক প্রশান্ত চক্রবর্তী, মহিলা বিষয়ক সম্পাদক রোমানা রুমকি, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম ফাহাদ, ব্লাড বিষয়ক সম্পাদক মহি উদ্দিন, কার্যকরী পর্ষদের সদস্য ফয়েজ আহমেদ, অপু চক্রবর্তী, ফারুক হোসেন, তরুন মজুমদার, আবু নাঈম শাওন প্রমুখ। প্রসঙ্গত, ২০১৩ সাল থেকে স্বেচ্ছাসেবী সংগঠন সজাগ ফাউন্ডেশন শাহরাস্তি উপজেলায় বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে। সংগঠনের পক্ষ থেকে এ পর্যন্ত অর্ধ লক্ষাধিক ব্যগ রক্তদান, বৃক্ষরোপণ, করোনা কালীন বিনামূল্যে অক্সিজেন সেবা, সুরক্ষা সরঞ্জাম বিতরণ, ঈদ ও পুজোর সময় শিশুদের মাঝে কাপড় বিতরণ, কম্বল ও শীতবস্ত্র বিতরণ, শিক্ষা সামগ্রী এবং শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন জনহিতকর কাজে সহায়তা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০