• মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

মৃত ইস্যু নিয়ে বিএনপি মাঠে নামার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি ॥

বিএনপির তত্ত্বাবধায়ক ইস্যু সম্পর্কে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি বলেছেন, যে ইস্যু মৃত, সে মৃত্যু ইস্যু নিয়ে রাস্তায় নামতে চেষ্টা করা কোন রাজনৈতিক দলের জন্য কতটা সঠিক কাজ এটাও তাদেরকে ভেবে দেখতে হবে। কারণ তত্ত্বাবধায়ক সরকারটা এখন মৃত এবং বহু বছর ধরে মৃত। তত্ত্বাবধায়ক সরকারটাকে বিতর্কিত করে এবং নষ্ট করে পচিয়ে পেলেছে বিএনপি।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে বিভিন্ন ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, যখন তারা তাদের আজ্ঞাবহ তত্ত্বাবধায়ক সরকার তৈরী করতে গেছে বিচারপতিদের বয়সসীমা বাড়িয়ে পুরো ব্যবস্থাকেই ধ্বংস করেছে। এরপর তত্ত্বাবধায়ক সরকার সর্বোচ্চ আদালত এবং জনগণ কর্তৃক প্রত্যাখাত হয়েগেছে। বিএনপির এখন আর কোন ইস্যু নেই। তাই মৃত ইস্যু নিয়ে এখন আন্দোলন করে লাভ নেই।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাদের দেশের সবাই যেন ভালো থাকে তার ব্যবস্থা গ্রহণ করছেন। একসময় দেশের মানুষ না খেয়ে থাকতে হত, কিন্তু বর্তমানে কোন মানুষ না খেয়ে থাকে না। প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নৌকায় ভোট দেয়াতে দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ইসলামের দোহাই দিয়ে যারা মিথ্যা বলে তারা ইসলামের সেবক নয়। গুজবে কান দেয়ার জন্যে তিনি সকলের প্রতি আহবান জানান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১