• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

সৌদিতে বন্ধুর হাতে প্রতারণার শিকার হয়ে স্বর্বস্ব হারালেন দেলোয়ার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
শাহাদাত হোসেন।

মোহাম্মদ উল্যাহ বুলবুল॥
সৌদিতে বন্ধুর হাতে প্রতারণার শিকার হয়ে স্বর্বস্ব হারিয়েছে ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের বাশারা গ্রামের কাশিম আলী বেপারী বাড়ীর মৃত মো. ইদ্রিস মিয়ার ছেলে মো. দেলোয়ার হোসেন।

এ ঘটনায় প্রতিকার চেয়ে হাজীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে দেলোয়ার।

প্রতারক বন্ধু হাজীগঞ্জের ৫নং সদর ইউনিয়নের পূর্ব কাজিরগাঁও গ্রামের নোয়া বাড়ীর দেলোয়ার হোসেনের ছেলে শাহাদাৎ হোসেন।

মামলা সূত্রে জানাযায়, হাজীগঞ্জের ৫নং সদর ইউনিয়ন পূর্ব কাজিরগাঁও গ্রামের নোয়াবাড়ীর দেলোয়ার হোসেনের ছেলে শাহাদাৎ হোসেনের সাথে ২০১৮ সালে সৌদিতে ব্যবসায়িক ভাবে পরিচয় হয় দেলোয়ারের।

পরিচয়ের সূত্রধরে উভয়ের মাঝে বন্ধুত্ব গড়ে উঠে। এরই মধ্যে সৌদি আরবে ব্যবসা করার কথা বলে প্রতারক শাহাদাত ১৫ অক্টোবর-২০২০ সালে ১ মাসের মধ্যে টাকা ফেরত দেয়ার অঙ্গীকার করে ৬০ হাজার রিয়াল হাওলাত নেয়। যা বাংলা টাকায় প্রায় ২২ লক্ষ টাকার সমান।

১ মাস পর টাকা দেয়ার কথা থাকলেও প্রতারক শাহাদাত তার মায়ের অসুস্থ্যতার কথা বলে আরো ২ মাস সময় নেয়। কিন্তু ৩ মাস পর শাহাদাতের কাছে পাওনা টাকা চাইলে সে, সবার অগোচরে দোকান বিক্রয় করে দেশে চলে আসে।

পরবর্তীতে আমি ছুটিতে এসে শাহাদাতের কাছে পাওনা টাকা চাইলে সে বিভিন্নভাবে আমাকে হুমকি ধমকী ও প্রাণনাশের ভয় দেয়।

এবিষয়ে প্রতারক শাহাদাত হোসেনের মুঠো ফোনে কয়েকবার ফোন করলেও সে ফোন না ধরায় তা বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ থানায় অভিযোগ দায়েরের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি তদন্ত চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১