• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমির নবীন বরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: চাঁদপুর সদর উপজেলার বীর প্রতীক মমিন উল্লাহ পাটোয়ারী একাডেমির একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ ও পাঠদান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকালে একাডেমি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

তিনি বক্তব্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের কাজ হচ্ছে জাতি গঠন করা। একটি প্রতিষ্ঠান বেছে বেছে ভালো শিক্ষার্থীদের ধরে এনে তাদেরকে পড়াবে এটি প্রতিষ্ঠানের দায়িত্ব নয়। গোলাপ গাছ লাগালেত ভাল ফুল ফুটবেই। কিন্তু জঙ্গলের একটি গাছ, যেটি অবহেলায় পড়ে আছে, সে গাছের ফুল হয়ত সুন্দর নয়, ফুল যদি নাও হয় সে গাছ দেখতে সুন্দর। সে গাছটিকে খুঁজে এনে যথাযথ পরিচর্যার মাধ্যমে সুন্দর করা হচ্ছেই স্বার্থকতা।

একাডেমির অধ্যক্ষ শাহ্ মো. জালাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর আলম, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহানাজ।

দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী সালমা আলম হিরা ও সিফাত মিজির যৌথ সঞ্চালনায় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন ইসলাম ও নৈতিক শিক্ষার প্রভাষক মাওলানা আব্দুর রউফ, সমাজ কর্ম বিষয়ের প্রভাষক আদনান আল মুরাদ।

দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন হিরা আক্তার এবং নবীনদের মধ্যে বক্তব্য রাখেন পিংকি আক্তার।

বক্তব্য পূর্বে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন অতিথি এবং দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা। সব শেষে একাডেমির শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোমুগ্ধকর সংগীত ও নৃত্য পরিবেশন হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০