• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

হাজীগঞ্জে বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৩

দেশব্যাপী বিএনপি ও জামায়াত-শিবিরের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অনুযায়ী চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন ১২ টি ইউনিয়নে শান্তি সমাবেশ সম্পন্ন হয়েছে।

২নং বাকিলা ইউনিয়ন আওয়াম ীলীগ আয়োজিত শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে অত্র ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সম্মুখে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শান্তি সমাবেশ শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন মজুমদার।

শান্তি সমাবেশের সার্বিক তত্ত¡বাবধানে ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি ধর।

ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য মোঃ রবিউল আলমের উপস্থপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মোঃ মিজানুর রহমান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ মানিক মিয়াজী, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির স্বপন, বীরমুক্তিযোদ্ধা ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য রফিক উল্ল্যাহ খান কাজল প্রমুখ।

সমাবেশে উপস্থিত ছিলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতা, কর্মী ও সমর্থকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১