• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

ট্রাক চাপায় শিশু নিহত, আহত ১

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

মোঃ সিয়াম হোসেন:

চাঁদপুরের মতলব-গৌরীপুর পেন্নাই সড়কের খাদেরগাঁও ইউনিয়নের ধনারপাড় জোড় পুকুর এলাকায় ট্রাকের চাপায় তাসফিয়া (৫) নামের এক শিশু মারা গেছে। রুনিয়া ( ৭) নামের অপর এক শিশু গুরুতর আহত হয়েছে।

জানা যায় ১৩ ফেব্রুয়ারী সকাল ১১ টার সময় তাসেিয়া ও রুনিয়য় দুই শিশু বাড়ি থেকে রাস্তার পাশে দোকানে যাওয়ার সময় পিছন থেকে মাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৮-৩২৭৯)।

এতে ঘটনাস্থলে তাসপিয়া মারা যায়। অপর শিশু রুনিয়া ট্রাকের ধাক্কায় পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে মতলবে হাসপাতালে নেওয়া হয়। তাসপিয়া ধনারপাড় কালুশাহ প্রধানীয়া বাড়ির অটো চালক মোঃ ইব্রাহিমের মেয়ে। রুনিয়া একই বাড়ির রাকিবুল ইসলামের মেয়ে।

বিক্ষুব্ধ জনতা চালকসহ ট্রাকটিকে নাগদা এলাকা থেকে আটক করেছে। ওসি সাইদুল ইসলাম বলেন,পুলিশ ঘটনাস্থলে থেকে ট্রাক ও চালককে আটক করেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এদিকে শিশু তাসপিয়ার মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১