• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

দ্বাদশগ্রাম ইউনিয়নে নৌকার মাঝি খোরশেদ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

আগামী ১৬ ডিসেম্বর হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে খোরশেদ আলমকে নৌকা প্রতীক প্রদান করা হয়েছে। গতকাল আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৯ ফেব্রয়ারি, যাছাই-বাছাই ২০ ফেব্রæয়ারি, আপিল দায়েরের শেষ তারিখ ২৩ ফেব্রæয়ারি, আপিল নিষ্পত্তি ২৬ ফেব্রææয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৭ ফেব্রæয়ারি, প্রতীক বরাদ্দ ২৮ ফেব্রæয়ারি এবং ১৬ মার্চ সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এর আগে ২০১৮ সালের ১৫ মে দ্বাদশগ্রাম ইউনিয়ন পরিষদে প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ৩৮৩০ ভোট পেয়ে ইউনিয়নের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন, আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী খোরশেদ আলম বকাউল। তার সাথে প্রতিদ্ব›দ্বীতা করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী আনোয়ারুল ইসলাম বাবুল। তিনি পেয়েছিলেন ১৭৩৬ ভোট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০