• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
হাজীগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধার মৃত্যু হাজীগঞ্জে চার মামলায় বিএনপি-জামায়াতের ২৫ জন নেতাকর্মী গ্রেফতার বাংলাদেশ ইস্যুতে মন্তব্য করে তোপের মুখে মমতা ব্যানার্জি বিএনপির যুগ্ম মহাসচিব এ্যানি ৭ দিনের রিমান্ডে খান ইউনিসে নতুন করে ইসরায়েলি বাহিনীর হামলা কবে মোবাইলের ফোর-জি ইন্টারনেট চালু : জেনে নিন সর্বশেষ তথ্য ডেসটিনির ক্ষতিগ্রস্ত গ্রাহকদের অর্থ ফিরিয়ে দিতে গঠিত কমিটি বহাল রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে হাজীগঞ্জের হান্নানের মৃত্যু অর্থনীতিকে পঙ্গু করে দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে তাণ্ডবলীলা চালানো হয় : প্রধানমন্ত্রী কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর

কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩

হাজীগঞ্জের কালচোঁ উত্তর ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক কামরুল হাসান। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কালচো উত্তর ইউনিয়ন পরিদর্শনে গেলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মানিক হোসেন প্রধানীয়া।

এর পর জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদ ঘুরে দেখেন এবং ইউনিয়নের সেবামূলক কার্যক্রম নিয়ে সচিব ও মেম্বারদের সাথে মতবিনিময় করেন। পরে তিনি পরিদর্শক বহিতে স্বাক্ষর করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাছান মানিকসহ ইউপি মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১