• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জে মাহফিলের মাইক নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ৪ মার্চ, ২০২৩
হাজীগঞ্জে মাহফিলের মাইক নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
ফাইল ছবি।

হাজীগঞ্জে ওয়াজ-মাহফিলের মাইক নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. জাকির হোসেন (৩৮) নামের এক যুবক মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুহিলপুর পশ্চিম পাড়া কাজী বাড়ি সংলগ্ন ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে। নিহত যুবক ওই ইউনিয়নের সুহিলপুর গ্রামের মাদরাসা বাড়ির মৃত মমিন মিয়ার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকাল থেকে মধ্যরাত পর্যন্ত সুহিলপুর পশ্চিম পাড়া কাজী বাড়ি সংলগ্ন ঈদগাহ মাঠে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিল শেষে প্যান্ডেলের মাইক নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন মো. জাকির হোসেন। তাৎখনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। শুক্রবার সকালে লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে হাজীগঞ্জ থানা পুলিশ। এরপর এদিন বাদ জুমআ জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন, ওই ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন। এসময় তিনি নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মারা যাওয়া ব্যক্তির পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১