• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে `নিউ ডিজিটাল গার্মেন্টস’র উদ্বোধন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৬ মার্চ, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

হাজীগঞ্জে মিলাদ, দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে নিউ ডিজিটাল গার্মেন্টস্ এর উদ্বোধন করা হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারী) বাদ আছর হাজীগঞ্জ বাজারস্থ নূর আহম্মেদ প্লাজায় (হাজীগঞ্জ প্লাজার দক্ষিণ পাশে) অবস্থিত এ নিউ ডিজিটাল গার্মেন্টস্ নামক পোশোকের দোকানের উদ্বোধন করা হয়।

দোকানের সত্ত্বাধীকারী মো. আব্বাছের সার্বিক ব্যবস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজত পরিচালনা করেন, টোরাগড় পূর্ব পাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা বি.এম মাহদী হাসান এবং মিলাদ পরিচালনা করেন, সহকারী ইমাম ও মুয়াজ্জিম হাফেজ মো. জুবায়ের ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নূর মোহাম্মদ প্লাজা ব্যবসায়ী সমিতি ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মিলন, বিশিষ্ট ব্যবসায়ী মো. ফারুক হোসেন সর্দার, মো. জসিম উদ্দিন প্রমুখ।

এ সময় ব্যবসায়ী সাইফুল ইসলাম কাশারি, সেন্টু ও খোরশেদ আলমসহ অন্যান্য অতিথিবৃন্দ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানে নিউ ডিজিটাল গার্মেন্টস এর সত্ত্বাধীকারী মো. আব্বাছ জানান, তাঁর দোকানে ছোট থেকে বড়, শিশু, নারী ও পুরুষের সব ধরনের পোশাক পাইকারি ও খুচরা এবং সুলভ মূল্যে বিক্রয় করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০