• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষার্থীকের শাসন করায় শিক্ষককে মেরে হাসপাতালে পাঠালো অভিভাবক ব্রিজের রেলিং ভেঙ্গে বাস নদীতে, নিহত ৩১ হাজীগঞ্জ স্বর্ণকলি কেজি এন্ড হাই স্কুলের শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ প্রধানমন্ত্রীর ১৫টি নির্দেশনা বাস্তবায়নে দেশের সব পৌরসভার মেয়র ও প্রশাসককে চিঠি প্রতি ইউনিট বিদ্যুতের দাম বাড়ছে ৩৪ পয়সা, সমন্বয় হবে তেলের দামও দ্বাদশ জাতীয় সংসদের ৫০টি সংরক্ষিত নারী আসনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা প্রকাশ সাংবাদিক সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন ১০৬ বারের মতো পেছালো ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের কোনো শিক্ষক কোচিং করাতে পারবে না চাঁদপুরে ৪ জেলের জরিমানা, ১৫ জনের কারাদন্ড মতলবে ট্রলার থেকে ৪৪ কেজি গাঁজাসহ আটক ৩

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের কুশল বিনিময়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

গাজী মোঃ মহসিন:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে প্রচার প্রচারণা, কুশল বিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা মৎসজীবি লীগের সভাপতি, আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদোয়ান খান বোরহান।

রবিবার (৫ ই মার্চ ) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর শহরেরে কালীবাড়ি, বাবুরহাট বাজার ও আশিকাটি চাঁদখার বাজার এলাকায় এ গণসংযোগ চালান তিনি। এসময় উক্ত এলাকার ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের দোয়া ও সমর্থন কামনা করেন রেদওয়ান খান বোরহান।
বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব রেদওয়ান খান বোরহান কুশল বিনিময়কালে বলেন, আমি আপনাদেরই সন্তান। আমি বিগতদিনে আপনাদের পাশে থেকেছি, আমার সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। করোনাকালীন সময়ে প্রায় অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করেছি। তাই আমি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। আপনাদের দোয়া ও ভালোবাসা পেলে আরো সামনে এগিয়ে যেতে উৎসাহ পাবো।

তিনি আরো বলেন, জেলার সবচেয়ে বড় এলাকা ও বেশি ভোটার নিয়ে গঠিত এ আসনে প্রতিদ্বন্ধিতা করতে এমন ব্যক্তি হতে হবে যিনি মাঠে ময়দানে সব সময় থাকেন। নেতাকর্মীরা যাকে সুখে-দুঃখে কাছে পান, যারা মাঠে ময়দানের সমস্যা বোঝেন। এ ছাড়া এ আসনটি চাঁদপুর সদর উপজেলা ছাড়াও হাইমচর উপজেলার ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে যিনিই ভবিষ্যতে এমপি হবেন তাকে উন্নয়ন বরাদ্দ সেভাবে দ্বিগুণ আদায় করার মতো চিন্তা ও যোগ্যতা থাকতে হবে। আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। অতীতের ন্যায় আগামীতেও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

বিকালে চাঁদপুর ঐতিহাসিক বেগম মসজিদ বাদ আছর নামাজ আদায় শেষে চাঁদপুর পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল এর পিতা সাবেক ব্যাংক কর্মকর্তা মরহুম মোঃ লুৎফুর রহমানের জানাযার নামাজে অংশগ্রহণ করেন এখন শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও তিনি আশিকাটি চাঁদখার বাজার জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন এবং উপস্থিত মুসল্লীদের কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন। উক্ত কার্যক্রমে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

শোক প্রকাশঃ চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল এর পিতা সাবেক ব্যাংক কর্মকর্তা মোঃ লুৎফুর রহমান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং এই শোক তার পরিবার যেন কাঠিয়ে উঠতে পারে ও ধৈর্য ধারণ করতে পারে সে জন্য আল্লাহর কাছে দোয়া কামনা করেন।

ক্যাপশনঃ জাতীয় সংসদ নির্বাচনে আশিকাটিতে ব্যবসায়ীদের সাথে কুশল বিনিময় করেন এবং চাঁদপুর পৌর মেয়েরের পিতা মরহুম মোঃ লুৎফুর রহমানের জানাযার নামাজে অংশগ্রহণ করেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯