• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলরের বিরুদ্ধে নারী কাউন্সিলর মিনু আক্তারের করা মিথ্যা ও বানোয়াটি নারী নির্যাতন মামলা খারিজ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১১ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আক্তার কর্তৃক পৌর মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত করা নির্যাতন মামলাটি খারিজ করে দিয়েছেন আদালত। শনিবার (১১ মার্চ) সংবাদকর্মীদের বিষয়টি অবহিত করেন, প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার।

এ দিন বেলা তিনটায় পৌরসভা সভাকক্ষে সংবাদকর্মীদের তিনি জানান, পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আক্তার গত ১৭ নভেম্বর পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় (নং-৩৫৩/২০২২) পৌর মেয়র ও কাউন্সিলরের বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগ মিথ্যা প্রমাণিত হওয়ায় এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্তৃক তদন্ত প্রতিবেদনের আলোকে অভিযোগের সত্যতা প্রতীয়মান না হওয়ায় গত ১ মার্চ বিজ্ঞ নারী ও শিশু নির্যাত দমন ট্রাইব্যুনালের বিচারক মামলাটি খারিজ করে দেন।

মোহাম্মদ জাহিদুল আজহার বলেন, মিনু আক্তার রাজনৈতিক স্বার্থ হাসিল ও উদ্দেশ্য প্রনোদিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাঁর নিজস্ব আইডিতে পোস্ট ও লাইভ এবং মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে পৌর মেয়র ও কাউন্সিলরের ভাবমুর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে বানোয়াট ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেন।

এছাড়াও মিনু আক্তার মিথ্যা অভিযোগ এনে পৌর মেয়র ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলরের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। যা মাননীয় আদালত কর্তৃক খারিজের মাধ্যমে সত্যের জয় সুনিশ্চিত হলো। এ সময় মিনু আক্তারের এমন অনাকাঙ্খিত, অনভিপ্রেত এবং জনপ্রতিনিধি হিসাবে শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে হাজীগঞ্জ পৌরসভা ও মেয়রের ভাবমুর্তি ক্ষুন্ন করায় পৌরসভা ও পৌর পরিষদের পক্ষে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান প্যানেল মেয়র।

এসময় প্যানেল মেয়র-২ ও ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ হোসেন ও প্যানেল মেয়র-৩ ও সংরক্ষিত নারী কাউন্সিলর-১ রোকেয়া বেগম, সংরক্ষিত নারী কাউন্সিলর-৪ নাজমুন নাহার ঝুমু, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, সুমন তপদার, মো. শাহআলম, কাজী মনির হোসেন, সাদেকুজ্জামান মুন্সী, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমান, সহকারী প্রকৌশলী মাহবুবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ক্যাপশন : চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মিনু আক্তার কর্তৃক মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে করা নির্যাতন মামলাটি আদালত কর্তৃক খারিজ হওয়ার বিষয়টি অবহিত করেন, প্যানেল মেয়র-১ মোহাম্মদ জাহিদুল আযহার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১