• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

কুমিল্লার শাহীন চাঁদপুরে মাদকসহ গ্রেফতার

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিনিধি ॥

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৯৭ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে কুমিল্লা জেলার মাদক বিক্রেতা মো. শাহিন ভুঁইয়া (২০)।

সোমবার (১৩ মার্চ) বেলা আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চাঁদপুর শহরের উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকা থেকে গ্রেফতার করা হয়।

শাহীন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার কয়রাপুর গ্রামের ভুঁইয়া বাড়ীর মো. আলমগীর ভুঁইয়ার ছেলে।

রাতে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন।

তিনি বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে আমাদের উপ-পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে গঠিত রেডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে শাহীনকে ৯৭ বোতল ফেনসিডিলসহ হাতে নাতে গ্রেফতার করেন। বিকেলে তার বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়েছে।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে চাঁদপুর আদালতে পাঠানো হবে। চাঁদপুর জেলায় মাদক বিরোধী সচেতনতামূলক কর্মসূচি এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১