• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

পালিশারা মদিনাতুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের পালিশারা মদিনাতুল উলুম ইসলামিয়া দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বার্ষিক মিলাদ, দোয়া ও মোনাজাত এবং মাদরাসা হতে বিদায়ী ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (২০ মার্চ) সকালে মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে এ মিলাদ, দোয়া ও মোনাজাত এবং বিদায়ী শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাপ্তাহিক মানবখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক, মাদরাসা পরিচালনা পর্ষদের সভাপতি, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব। তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বেলচোঁ কারিমাবাদ ফাজিল (ডিগ্রি) মাদরাসার অধ্যক্ষ মো. মিজানুর রহমান আশ্রাফী।

মাদরাসার সুপার মো. আল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুর রহমান বেলাল, মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য শাহজাহান মিয়াজী, ফরিদগঞ্জের লাউতলী নিন্ম মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বদিউজ্জামান, শাহরাস্তির টামটা দক্ষিণ ইউনিয়নের টামটা উচ্চ বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক মো. আমির হোসেন।

সহ-সুপার মো. মোস্তফা কামাল ও শিক্ষক মো. একরামুল্লাহ’র যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, সংবর্ধিত বিদায়ী অতিথি ও মাদরাসার সাবেক মৌলভী মাওলানা মো. আবু বকর ছিদ্দিক মিয়াজী, পালিশারা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মাখন পাটওয়ারী, মাদরাসা পরিচালনা সদস্য লোকমান হোসেন মজুমদার ও নাছির উদ্দিন মজুমদার, মাওলানা শাহদাত হোসনে প্রমুখ।

বক্তব্য শেষে সংবর্ধিত অতিথি সাবেক ও বিদায়ী শিক্ষক মো. বদিউজ্জামান, মো. আমির হোসেন ও অবসরপ্রাপ্ত শিক্ষক মৌলভী মাওলানা মো. আবু বকর ছিদ্দিক মিয়াজী সম্মনানা ক্রেস্ট প্রদান করা হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলওয়াত করেন, অধ্যয়নরত শিক্ষার্থী মো. মিল্লাদ হোসেন এবং শেষে পরীক্ষার্থীদের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় মাদরাসা পরিচালনা পর্ষদের সদস্য মো. বেলায়েত হোসেন, মো. হারুন অর রশিদ. মো. বোরহান উদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ, স্থানীয় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মাদরাসার শিক্ষক, বিদায়ী ও অধ্যয়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০