• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

রালদিয়া সপ্রাবির বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার।।

চাঁদপুর সদর উপজেলার ১৪৯নং উত্তর রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ২০ মার্চ মঙ্গলবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে উৎসবমুখর পরিবেশে এ আয়োজন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম নাজিম দেওয়ান। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন আশিকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন পাটোয়ারি।

১৪৯নং উত্তর রালদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর লেডি দেহলবী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইলিয়াস মিয়া, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মেহেদি হাসান মামুন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাছরিন সুলতানা মিলি।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে বলেন, পড়ালেখারপাড়া পাশাপাশি শিক্ষার্থীদের মানসিক বিকাশে ক্রীড়া এবং সাংস্কৃতিক কর্মকাণ্ড অপরিহার্য। এতে করে তারা সুন্দর মনের মানুষ হিসেবে বেড়ে ওঠে। আমরা চাই আমাদের ভবিষ্যৎ প্রজন্ম সুশিক্ষিত হওয়ার পাশাপাশি দক্ষ নাগরিক হিসেবে গড়ে উঠুক।

বক্তার আরো বলেন, আজকের এই আয়োজনে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সংস্কৃত অনুষ্ঠান আমাদেরকে মুগ্ধ করেছে। আশা করছি বিদ্যালয়ের লেখাপড়ার মান এবং ঐতিহ্য ধরে রাখবে। আমরা এ বিদ্যালয়ের উত্তোরোক্তর সাফল্য কামনা করছি।

আয়োজনে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ ডিসপ্লে এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের সহকারি শিক্ষক শারমিন আক্তার, বিলকিস আক্তার, স্বপ্না আক্তার ও জান্নাত আক্তার প্রমুখ। উল্লেখ : বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ এবং ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নাছরিন সুলতানা মিলির আন্তরিক প্রচেষ্ঠায় এই প্রথম বিদ্যালয়ে ব্যাপক আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০