• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মুজিব শতবর্ষে চতুর্থ দফায় হাজীগঞ্জে ঘর পেলো আরো ৫জন

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ২২ মার্চ, ২০২৩

মোহাম্মদ উল্যাহ বুলবুল:
মুজিব শতবর্ষে চতুর্থ দফায় এবার হাজীগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেয়েছে আরো ৫টি গৃহহীন পরিবার।

এ নিয়ে হাজীগঞ্জ উপজেলায় ঘর পেলো ৪৯জন গৃহহীণ পরিবার।

এ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজীগঞ্জে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন। বুধবার সকাল ১০টা থেকেই হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনুদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌ. জাকির হোসেন’সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় ইউপি চেয়ারম্যানবৃন্দ ও উপকারভোগী থেকে শুরু করে অন্যরা যোগ দেন।

এবার দুই শতক করে জমি ও ঘর পেয়ে গৃহহীনরা অনেক খুশি।

তারা বলেন, কখনো ভাবতেই পারিনি বদলা খেটে বা পরের কাজ করে নিজের জমি ও ঘর হবে। এখন আর ভাড়ার টাকা গুনতে হবে না। এ টাকায় সন্তানদের পড়ালেখার খরচ জোগাতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০