• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

বারে বারে স্থান পরিবর্তন করে পিবিআইর হাত থেকে রক্ষা হলোনা ডাকাত নুরনবীর

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

চাঁদপুর মতলব দক্ষিন উপজেলায় সংঘটিত অজ্ঞাত হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে চাঁদপুর পিবিআই।

গত ২৮ ফেব্রুয়ারি মতলব দক্ষিন উপজেলার নাগদা গ্রামে মতলব-গৌরিপুর সড়কের পাশে অজ্ঞাত লাশের পরিচয় ও হত্যাকারীকে আটক করে চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

গত ২৩ মার্চ কুমিল্লা দ্বেবিদ্বার পৌর এলাকা থেকে খুনের ঘটনায় জড়িত আসামী নুর নবীকে আটক করা হয়। খুনের ঘটনায় চাঁদপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পুলিশ সুপার মোস্তফা কামাল রাশেদের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মীর মাহাবুব বিশেষ অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ।

এবিষয় ২৪ মার্চ শুক্রবার বিকাল ৪ টায় চাঁদপুর পিবিআই কার্যালয়ে পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ সাংবাদিকদের এ ঘটনার বিবরণ ও আটক আসামি সম্পর্কে জানান। তিনি জানান, অজ্ঞাত পরিচয়ের খুন হওয়া দেলোয়ার হোসেন প্রধানিয়া মিলন একজন ট্রাক ড্রাইভার ছিলেন। নিহত মিলনও তাদের সাথে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত ছিল। চট্টগ্রামে একটি মামলা প্রত্যাহারের জন্য টাকা লেনদেন বিষয়ে মিলনকে খুন করা হয়। চাঁদপুর পিবিআই আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে মিলনের পরিচয় সনাক্ত করে ও একজন আসামী আটক করে। নিহত মিলনের বাড়ি নোয়াখালী জেলার সুধারাম থানার চর মটুয়া গ্রামে। খুনের ঘটনায় আটক হওয়া আসামী নূর নবীর বাড়ি একই জেলার হাতিয়া থানার পশ্চিম বড় দেইল গ্রামে। জানা যায় আটক নুর নবী একজন চিহ্নিত খুনি ডাকাতি, চুরিসহ বিভিন্ন মামলার আসামি। তার নামে বর্তমান মামলা ছাড়াও চাঁদপুর শাহরাস্তি থানা সহ বিভিন্ন জেলায় আরো ১৩ টি মামলা রয়েছে। এই ঘটনায় আরো পাঁচ থেকে ছয় জন আসামি রয়েছে বলে জানান পীরের পুলিশ সুপার। তাদেরকেও আটক হবে বলে জানান এ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০