• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

গনি মডেল উচ্চ বিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থীদের দোয়া ও ইফতার মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

চাঁদপুর শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গনি মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থীদের মিলনায়তন এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ এপ্রিল বুধবার বিকেলে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে বিদ্যালয়ের মাঠে এ আয়োজন করা হয়।
অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা তাজুল ইসলাম।

দোয়া ও মোনাজাতে বিদ্যালয়ের সকল প্রয়াত শিক্ষক এবং শিক্ষার্থীদের রুহের মাগফিরাত কামনা করা হয়। একইসাথে বিদ্যালয়ের প্রাক্তণ ও বর্তমান সকল শিক্ষক-শিক্ষার্থীদের সুস্বাস্থ্য এবং দেশ ও জাতীর সমৃদ্ধি কমনা করা হয়।

দোয়া ও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গনি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক ওবায়েদুর রহমান মোহন, সিনিয়র শিক্ষক ইসমাইল প্রধানীয়া, নাজির আহমেদ, রাকিবুল হাসান, মাকসুদুর রহমান, সারওয়ার হোসেন, মাহবুব আলম, তৌফিক আরফিন, আব্দুস কুদ্দুছ, সাইফুল ইসলাম, আব্দুল ওয়াহেদ, বিপ্লব দাস, মাহমুদুল হাসান, সাবেক শিক্ষক আব্দুস সাত্তার মাস্টার, আব্দুল রশিদ মাস্টার, রোকেয়া বেগম, দীপাসহ ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থীগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০