• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মালয়েশিয়া হার্টঅ্যাটাক করে ধানুয়ার ফজলুর রহমানের মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

মালয়েশিয়ায় বসবাসরত বাংলাদেশী প্রবাসীদের মধ্যে আশঙ্কাজনকভাবে বাড়ছে মৃত্যুর হার। সুস্থ-সবল একজন কর্মজীবী প্রবাসী হঠাৎ করেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ছেন, এটাই এখন সবচেয়ে বড় রহস্য মালয়েশিয়ায় কর্মরত প্রবাসীদের কাছে।

ঠিক কী কারণে প্রবাসীরা হার্ট অ্যাটাক করছে এর কারণ উদঘাটন করা গেলে এর প্রতিকারও হয়ত সম্ভব ছিল। এর কোনো সঠিক তদন্ত না হওয়ায় হার্ট অ্যাটাকে মৃত্যু প্রবাসীদের কাছে এখনো পুরোপুরি রহস্যই থেকে যাচ্ছে। বলে মনে করছেন পরিবারের লোকজন।

মালয়েশিয়ায় কাজ করা অবস্থায় হার্ট অ্যাটাক করে রহমানর (৪০) নামে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত ফজলুর রহমানের দেশের বাড়ি চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া বাজারের পোস্ট মাস্টারের বাড়ি। ফজলুর রহমানের বাবা একজন মুক্তিযোদ্ধা জিলনতর খান। ফজলুর রহমানের এক ছেলে এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রনী রেখে গেছেন।

জানা যায়, ফজলুর রহমান গত দুই মাস আগে মালয়েশিয়া কাজের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করেন। গত ২৭ মার্চ মালয়েশিয়া কাজ করা অবস্থায় হার্ট অ্যাটাক করে তার মৃত্যু হয় বলে জানা গেছে। শনিবার ৮ এপ্রিল বাংলাদেশী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তার লাশ এসে পৌঁছায়। রোববার ৮ এপ্রিল ধানুয়া জনতা উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।‌ এরপর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০