• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার ইফতার মাহফিল, চাঁদপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক আল ইমরান শোভনের সুস্থাতায় ও সংগঠনের জেলা শাখার মরহুম সদস্যদের রুহের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফির অনুষ্ঠিত হয়েছে।

১৫ এপ্রিল শনিবার বিকাল সাড়ে ৫টায় চাঁদপুর এলিট চাইনিজ রেস্টুরেন্টে ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

তিনি বক্তব্য বলেন, পৃথিবীতে সবচেয়ে বড় অস্ত্র দুইটি। একটি হলো জবান আরেকটি হলো জবান। জবানের অস্ত্র দিয়ে কোটি মানুষের হৃদয় জয় করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর কলমের অস্ত্র দিয়ে সাংবাদিকর কোটি কোটি মানুষের কাছে সত্য প্রকাশ করার সুযোগ পায়।

সাংবাদিকরা হলেন জাতির বিবেক। তাদের লেখনীর মাধ্যমে সমাজের ভালমন্দ সকল দিক ফুটে ওঠে৷ তাই দেশ ও জাতি কল্যানে সাংবাদিকদের সত্য এবং ন্যায়ের পক্ষে থকার কোন বিকল্প নেই। সাংবাদিকদের সৎ এবং সততা নিয়ে সংবাদ প্রকাশ করতে বাধ্য।

ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ শাওন পাটওয়ারীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযুদ্ধো আবু নঈম দুলাল পাটওয়ারী, চাঁদপুর সদর সার্কেল এসপি ইয়াসিন আরাফাত, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এ এইচ এম আহসান উল্যাহ, চাঁদপুর প্রেসক্লাবের সহ সভাপতি রহিম বাদশা, সোহেল রুশদী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ, সদর নৌ থানার ওসি মোঃ কামরুজ্জামান, জেলা আইনজীবি সমিতির সভাপতি এটিএম মোস্তাফা কামাল, সিনিয়র আইনজীবী এ্যাডঃ সেলিম আকবর, জেলা ইসলামী আন্দোলনের আমীর শেখ মোঃ জয়নাল আবেদিন সহ প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, সুধীজন, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

ক্যাপশনঃ চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট এসোসিয়েশন মিলাদ ও দোয়া ইফতার মাহফিলে বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনে আওয়ামী লীগের মনোনায়ন প্রত্যাশী আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০