• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

চাঁদপুরে ৭ মাদক মামলার আসামি সোর্স সুজন অপহরণ মামলার আটক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
চাঁদপুরে ৭ মাদক মামলার আসামি সোর্স সুজন অপহরণ মামলার আটক
প্রতিনিধির পাঠানো ছবি।

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর মডেল থানার পুলিশের অভিযানে ৭ মাদক মালার আসামী সোর্স সুজনকে অপহরণ মামলায় অটক করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের বড়স্টেশন এলাকা থেকে মডেল থানার এসআই মো. শাহরিন হোসেন তাকে আটক করে। পরে দুপুর আড়াইটায় তাকে আদালতে প্রেরণ করলে আদারত তাকে জেল হাজতে পাঠান।

জানা যায়, ১৭ এপ্রিল সুজন ৫নং ঘাট এলাকার বাসিন্দা মৃত. আইয়ুব আলী খন্দকারের মেয়ে ১৪ বছরের মেয়েকে নিয়ে যায়। পরে ঐ মেয়ের মা পারুল বেগম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সেই অভিযোগের ভিত্তিতে সোর্স সুজনকে মডেল থানার এসআই মো. শাহরিন হোসেন বৃহস্পতিবার বেলা ১১টায় শহরের বড়স্টেশন এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানান, সুজন সোর্সের পরিচয় দিয়ে এলাকার নিরিহ মানুষদের হয়রানী করতো। বিভিন্ন সময় সে এলাকার নীরিহ মানুষদের কাছ থেকে ভয় দেখিয়ে টাকা আদায় করতো। কেউ টাকা না দিলে তাদেরকে সে মাদক দিয়ে ধরিয়ে দিত। সুজনের আটকের খবর শুনে এলাকাবাসী মাঝে স্বস্তিÍ ফিরে আসে।

মডেল থানার এসআই মো. শাহরিন হোসেন, সুজন কোন সোর্স নয়। তাকে অপহরণ মামলায় আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। তার বিরুদ্ধে ৭টি মামক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০