• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা আব্দুল হাকিম গাজী নিহত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

গাজী মোঃ মহসিন:

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাকিম গাজী সড়ক দুর্ঘটনায় চাঁদপুর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

তিনি গত পহেলা মে সোমবার রাত ৭টার সময় মতলব উত্তরের ছেংগারচর বাজারে মোটরসাইকেল সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে তার অবস্থার অবনতি হওয়ায় দ্রুত অ্যাম্বুলেন্স যোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে ঢাকা কমফোর্ট হাসপাতালে ভর্তি করানো হয়। ওখানে চিকিৎসা নিয়ে চাঁদপুর স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে ভর্তি করালে বৃহষ্পতিবার (৪ মে) সকাল ১০টা ২০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুর খবরে এলাকায় নেমে আসে শোকের মাতম। তাকে এক নজর দেখতে শতশত রাজনৈতিক নেতা কর্মী ও এলাকার শুভাকাঙ্খীরা ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ভীড় জমায়।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩০ বৎসর। মৃত্যু কালে সে বাবা, ভাই-বোন, স্ত্রী ও এক শিশু কন্যা সহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এদিন বিকাল ৫টায় আশিকাটি চাঁদখার বাজার সংলগ্ন কাশিম খান বাড়ি ঈদগাহ ময়দানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজে উপস্থিত ছিলেন আশিকাটি ইউপি চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মাস্টার, সাবেক ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন খান সহ রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, শিক্ষক সহ নানা শ্রেনী পেশার মানুষ। জানাযার নামাজ শেষে তাঁকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০