• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

নির্বাচনকে কেন্দ্র করে আ.লীগকে সু-সংগঠিত করা হচ্ছে : সুজিত রায় নন্দী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ৫ মে, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, এ বছরের শেষে অথবা ২০২৪ সালের শুরুতে যে জাতীয় সংসদ নির্বাচন হবে, তাকে কেন্দ্র করে আওয়ামী লীগকে সু-সংগঠিত করার চেষ্টা করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যেখানেই সাংগঠনিক কোন সমস্যা হচ্ছে সেখানেই আমরা সমাধান করছি। আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে পৃথিবীর কোন শক্তি নাই, চক্রান্ত ও ষড়যন্ত্র করে আওয়ামী লীগের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারে।

শুক্রবার (৫ মে) দুপুরে চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের দামোদরদী ধনাগোদা নদীর ভাঙন এলাকা পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বর্তমান গণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে যারা অন্ধকারে নিয়ে যাওয়ার গভীর ষড়যন্ত্র করছে, ওই শক্তির বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী লীগ সু-সংগঠিত। আমরা রাজনৈতিকভাবে তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র মোকাবিলা করছি। আমাদের সংগ্রাম অপরাজনীতি ও অশুভ শক্তির বিরুদ্ধে।

সুজিত রায় নন্দী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ বিশ্ব দরবারে রোল মডেল। বিশ্ববাসী আজকে বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল মনে করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন বিশ্ববাসীর নিকট মানবতা ও সভ্যতার প্রতীক। তিনি হচ্ছেন বিশ্ব মানবতার মা ও নেতা।

তিনি বলেন, আপনারা জানেন আন্তর্জাতিক ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখ্যাতি রয়েছে। তিনি আমেরিকা, জাপান ও যুক্তরাজ্য সফর করছেন। এটাতেও তিনি সফল। আর এতেই প্রমাণিত হয়, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তার হাতেই বাংলাদেশ নিরাপদ।

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. সেলিম গাজী, উপ-বিভাগীয় প্রকৌশলী নকিব আল-হাসান, উপ-সহকারী প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, জেলা আয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজী, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০