• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

মহামায়ায় লাকড়ি কুড়াতে গিয়ে প্রাইভেটকার চাপায় নারীর মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

চাঁদপুরের সদর উপজেলার মহামায় বাজার এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দ্রুতগামী একটি প্রাইভেটকার চাপায় মায়া রানী সূত্রধর নামের সত্তরোর্ধ্ব এক বৃদ্ধা মারা গেছেন। রোববার (২৮ মে) বিকালে মহামায়া বাজারের জমজমিয়া ব্রীজের পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা সদর উপজেলার চর বাকিলা গ্রামের সূত্রধর বাড়ির মৃত বেনু সূত্রধরের স্ত্রী। তিনি গাছের গুড়ি (লাকড়ি) কুঁড়াতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন।

জানা গেছে, এ দিন বিকাল ৪টার দিকে জমজমিয়া ব্রীজের পূর্ব পাশে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশে মায়া রানী সূত্রধর রান্নার কাজে ব্যবহারের জন্য গাছের গুড়ি (লাকড়ি) কুড়াচ্ছিলেন। এ সময় চাঁদপুর থেকে হাজীগঞ্জের দিকে আসা একটি দ্রুতগামী প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে ঘটনাস্থলে তিনি নিহত হন। পরে স্থানীয়ারা মোটরসাইকেল যোগে ধাওয়া করে প্রাইভেটকারটি আটকাতে সক্ষম হয়।

মোটরসাইকেল চালক অয়ন সংবাদকর্মীদের বলেন, বৃদ্ধা নারীকে চাপা দিয়ে যখন প্রাইভেটকারটি পালিয়ে যাচ্ছিল, তখন আমি প্রাইভেটকারের পিছু নেই। এরপর প্রায় চার কিলোমিটার ধাওয়া করে হাজীগঞ্জ উপজেলার বাকিলা এলাকায় একটি পার্কের সামনে গিয়ে প্রাইভেটকারটির গতিরোধ করি। এসময় খবর পেয়ে চাঁদপুর সদর থানা পুলিশ নিহতের মরদেহসহ ঘাতক প্রাইভেটকার ও চালককে থানা হেফাজতে নিয়ে আসে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহতের মরদেহ ও প্রাইভেটকারসহ চালক পুলিশি হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০