• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কুমিল্লাস্থ-কচুয়া সমিতির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

কচুয়া প্রতিনিধি ॥
কুমিল্লা শহরে বসবাসরত কচুয়ার বাসিন্দাদের নিয়ে গঠিত কুমিল্লাস্থ-কচুয়া সমিতির উদ্যোগে অন্যন্য বছরের ন্যায় এবারো এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা দেয়া হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লা শহরের নজরুল ইন্সটিটিউটে এ সংবর্ধণা প্রদান করা হয়।
কুমিল্লাস্থ কচুয়া সমিতির সভাপতি ডা. এম এ মালেকের সভাপতিত্বে ও সহ-সভাপতি আবুল হাসানাতের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মেরিন একাডেমীর নৌ প্রশিক্ষক ও চিপ ইঞ্জিনিয়ার এন্ড মেরিন সার্ভেয়ার ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাবেক সভাপতি ও বোগদাদ ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আব্দুল হক, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এ্যাডভোকেট আনিসুর রহমান মিঠু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সমিতির সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ মজুমদার, ইদ্রিস মিয়া, উপদেষ্টা রবীন্দ্র চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এ এম মনজুর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ, কাজী মিজানুর রহমান, শৈলরাণী দেবী পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছমিন বেগম, বাইছারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন প্রমুখ। পরে কচুয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উত্তির্ণ ৩৭ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও পুরষ্কার বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০