• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

ইউনিয়নের ভোটার না হয়েও ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

স্টাফ রিপোর্টার: তথ্য গোপন রেখে চাঁদপুর সদর উপজেলা ৮নং বাগাদি ইউনিয়নের ভোটার না হয়েও যুবদলের সাধারণ সম্পাদক হওয়ায় এলাকাবাসী ও বিএনপি’র নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা গেছে।

চাঁদপুর পৌরসভার ভোটার হয়েও চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদি ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক পদ পেয়েছেন মোঃ আলাউদ্দিন নয়ন। এ নিয়ে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে চলছে সমালোচনা।

শনিবার (৩ জুন-২০২৩) সদ্য দেওয়া নবগঠিত কমিটিতে মহসিন আলম মিয়াজিকে সভাপতি ও মোঃ আলাউদ্দিন নয়নকে সাধারণ সম্পাদক এবং সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু, সহ-সাধারণ সম্পাদক জমির গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউসুফ গাজী, সহ সাংগঠনিক সম্পাদক সোহাগ কবিরাজের নাম প্রকাশ করা হয়।

মোঃ আলাউদ্দিন নয়ন চাঁদপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের ভোটার বলে জানা গেছে। তিনি থাকেন রহমতপুর আবাসিক কলোনি এলাকায়। পৈত্রিক ঠিকানা বাগাদি ইউনিয়ন বেপারী বাড়ি হলেও তিনি সেখানকার ভোটার নন বা সেখানে বসবাস‌ও করেন না।

এ বিষয়ে সদর উপজেলা বিএনপি’র নেতারা বলছেন, আলাউদ্দিন নয়ন তথ্য গোপন করে আমাদের কাছে আবেদন করেছেন। তার বিরুদ্ধে সাংগঠনি ব্যবস্থা নেয়া দরকার বলে মনে করছেন ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০