• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

অভিভাবক ভালো হলে মানুষ শান্তিতে থাকতে পারে-মেজর রফিক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
ছবি-ত্রিনদী

মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর ( অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, অভিভাবক ভালো হলে মানুষ শান্তিতে থাকতে পারে। আগামী দিনেও আমি আপনাদের অভিভাবকের দায়িত্ব পালন করবো। আমি কখনো জিজ্ঞাসা করিনি আপনি কোন দল করেন। আমি সকলের অভিভাবক, আমরা যে নবীর উম্মত তার সুপারিশ পেতে চাই।

দেশের মাটির প্রতি ভালোবাসা থাকতে হবে। যারা দেশকে ও দেশের মানুষকে ভালোবাসে না তাদের পক্ষে উন্নয়ন করা সম্ভব নয়। কিছু দুষ্ট লোক এলাকায় আসে শুধু ভেজাল তৈরি করতে। আমাদের মধ্যে কিছু লোক ক্ষমতায় আসতে চায় লুটপাট করে খেতে আমি তাতে বাধা দেই। আপনাদের কষ্টের টাকা আমি লুটপাট করতে দিবো না। এসব দুষ্টু লোকের মিষ্টি কথায় ভুলবেন না। তাদেরকে জায়গা দিবেন না তাহলে বিপদে পড়বেন। আমি আপনাদের পাশে থাকবো বিপদ-আপদে আমাকে কাছে পাবেন, আমি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখবো।

তিনি বিরোধী দলের উদ্দেশে বলেন, আপনারা দেখেছেন একটি দল আন্দোলন করছে তারা প্রধানমন্ত্রীকে ক্ষমতাচ্যুত করতে চায়। তারা ক্ষমতায় আসলে এবার উপজেলা পর্যায়ে হাওয়া ভবন তৈরি করবে।

শনিবার (২৯ জুলাই) দুপুরে শাহরাস্তি উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেছেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ডাঃ আঃ রাজ্জাকের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আঃ মান্নান বিএসসি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, পৌর আওয়ামীলীগের সভাপতি আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা এড. ইলিয়াস মিন্টু প্রমুখ। উঠান বৈঠকে ইউনিয়নের বিপুল সংখ্যক নারী পুরুষ ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০