• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে: সুজিত রায় নন্দী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে, বাংলাদেশ ভালো থাকবে। তিনি সকল ক্ষেত্রে সকলের জন্যে ভাবেন এবং তার জন্যে কাজ করেন। নারী ক্ষমতায়নে প্রধানমন্ত্রী যা করেছেন পৃথিবীর কোন রাষ্ট্ররপ্রধান তা করেননি। যা এক বিরল ঘটনা।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে চাঁদপুর শহরের রামকৃষ্ণ মিশন আশ্রমে শতাধিক অহায়দের মাঝে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শারদীয় উৎসব বাংলার ঐতিহ্য। শারদীয় উৎসব সার্বজনীন, এ উৎসব সকলের জন্য। দেবী দূর্গার আর্বিভাবছিল দুষ্টের দমন ও সৃষ্টের পালনের জন্য। যারা শুভ কাজকে বাধা দিয়ে অশুভ কাজ করে তাদেরকে প্রতিহত করতে হবে।

সুজিত নন্দী বলেন, অসাম্প্রদায়িক গণতান্তিক প্রতিষ্ঠার জন্যে বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে সবাই ঝাঁপিয়ে পড়েছিলো এবং দেশকে স্বাধীন করেছিলো। প্রধানমন্ত্রীর নেতৃত্বে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্রের যে শুভ যাত্রা শুরু হয়েছে তা অব্যাহত থাকবে।

রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী স্থিরাত্মনন্দের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন-জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ প্রমূখ।

এসময় জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, পূজা উদযাপন পরিষদ ও রামকৃষ্ণ মিশন আশ্রমের নেতারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০