• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

যে কোন সমস্যায় নৌ-পুলিশ আপনাদের পাশে থাকবে-নৌ-পুলিশ সুপার কামরুজ্জামান

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
ছবি-ত্রিনদী

চাঁদপুর শহরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন নৌ-পুলিশ সুপার মো. কামরুজ্জামান। ২২ অক্টোবর রোববার বিকেলে তিনি শহরের বিভিন্ন পূজা মমন্ডপ পরিদর্শন করেন। এরমধ্যে এদিন শহরের নতুন বাজার অকাল-বোধন মন্দির, কালীবাড়ি মন্দির, দাসপাড়া মন্দির, হরিসভা মন্দির ও নিতাইগঞ্জ সার্বজনিন পূজা মন্দির পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন, দুর্গাপূজা হিন্দু ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। আমাদের দেশে এ উৎসবটি বেশ ঘটা করে পালন করা হয়। বর্তমান সরকার দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে পালনের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে।

তিনি আরো বলেন, দুর্গাপূজা চলাকালিন সরকারের অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি নৌ-পুলিশও সার্বক্ষণিক সতর্ক অবস্থানে রয়েছে। পূজা চলমান সময়ে যদি কোন সমস্যা হয় আমাদের জানালে নৌ-পুলিশ সাথে সাথে চলে আসবে। যেকোন সমস্যায় নৌ-পুলিশ আপনাদেরর পাশে থাকবে। সিভিল পোশাকেও আমাদের লোক দায়িত্ব পালন করেছে। আমরা চাই আগামী দু’দিনও যেন পূজার সময়টা ভালো যায়। প্রতিমা বিসর্জনের দিন নদীতে আমাদের সদস্যরা সর্বোচ্চা দায়িত্ব পালন করবে।

এসময় উপস্থিত ছিলে, চাঁদপুর নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার, চাঁদপুর সদর নৌ-থানার ওসি কামরুজ্জামান, চাঁদপুর পৌর পূজা পরিষদের সভাপতি নেপাল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক সুমন সরকার জয়, হরিসভা সর্বজনীন পূজা মন্দির কমিটির সভাপতি আশিশ দেবনাথ, দুর্গা পূজা কমিটির সভাপতি বিপ্লব সাহা, সাধারণ সম্পাদক বাপ্পী রঞ্জন দাস প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০