• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

জেলহাজতে কচুয়ার কয়েদির মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
কচুয়ায় আটোমোড় গ্রামে নুরুল ইসলামের জানাজা ॥ পাশে নিহত নুরুল ইসলামের ফাইল ছবি।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
চাঁদপুর জেলহাজতে কচুয়ার নুরুল ইসলাম (৭০) নামের এক কয়েদির মৃত্যুর ঘটনা ঘটেছে। গত ২৮ নভেম্বর দুপুরে উপজেলার পাথৈর ইউনিয়নের আটোমোড় গ্রামের নুরুল ইসলাম মৃত্যবরণ করে। নিহত নুরুল ইসলামের ছেলে মনির হোসেন জানান- আমার বাবা চাঁদপুর জেলহাজতে থাকা অবস্থায় ৭ নভেম্বর স্ট্রোক করলে জেল কর্তৃপক্ষ চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি দেখে জেল কর্তৃপক্ষ কুমিল্লা মেডিকেল হাসপাতাল রেফার করলে কতর্ব্যরত ডাঃ উন্নত চিকিৎসার জন্য ঢাকার জাতীয় হৃদরোগ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বৃহস্পতিবার নিহত নুরুল ইসলামের মৃতদেহ তাঁর আটোমোড় গ্রামের বাড়ি নিয়ে আসলে স্বজন ও প্রতিবেশিদের আহাজারিতে শোকের মাতম বিরাজ করে। ওইদিন সকালে আটোমোড় গায়েবি মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে তার মৃতদেহ পারিবারিক কবরস্থনে দাফন করা হয়।

নিহত নুরুল ইসলামের মেয়ে শেফালি ও সাহিদা দাবী করেন জানান, আমাদের সম্পত্তি জোরপূর্বক দখল করার জন্য ষড়যন্ত্রভাবে মিথ্যা মামলায় দিয়ে আমার বৃদ্ধ বাবাকে জেলহাজতে প্রেরন করে। এঘটনায় সহ্য করতে না পেরে আমার বাবা স্ট্রোক করে মারা যান।

এলাকার সমাজ সেবক কামাল হোসেন মিয়াজী, মাওলানা নুরুল হক ও ফজলুল হক জানান, নিহত নুরুল ইসলাম একজন সৎ ও নিষ্ঠাবান এবং ধার্মিক লোক ছিলেন, তাকে মিথ্যা মামলা দিয়ে নুরুল ইসলামকে ফাঁসানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০