• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হালুয়া–রুটির কিছু অংশ দিয়ে নির্বাচনের ঘোষণা দেবে বিভিন্ন রাজনৈতিক দল : রুহুল কবির রিজভী

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

অনলাইন নিউজ ডেস্ক :

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এটা ভাগাভাগির নির্বাচন। বিভিন্ন রাজনৈতিক দল থেকে ভাগিয়ে নিয়ে আসা হচ্ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আজ–কালের মধ্যে ১৪ দলের আসন ভাগাভাগি চূড়ান্ত করা হবে। এ প্রসঙ্গে রিজভী আজ মঙ্গলবার এক ভার্চ্যুয়াল ব্রিফিংয়ে এ মন্তব্য করেন।

বিএনপির এই নেতা বলেন, ‘তথাকথিত জোটের যাঁরা একটু মনঃক্ষুণ্ন হচ্ছেন, তাদের হালুয়া–রুটির কিছু অংশ দিয়ে নির্বাচনের ঘোষণা দেবে। যার ফলাফল ৭ জানুয়ারি ঘোষিত হবে। এখানে জনসাধারণের ইচ্ছা কোনো বিষয় নয়।’

‘বিদেশি শক্তির ওপর নির্ভর করে বিএনপি একে ওকে বকাঝকা করে না’ উল্লেখ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, জনগণের শক্তির ওপর বিশ্বাস করে আন্দোলন চলছে। তারা সাময়িকভাবে নির্যাতিত কিন্তু একদিন এগুলো প্রতিঘাত হিসেবে ঘুরে দাঁড়াবে। বিএনপি ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ বিভিন্ন রাষ্ট্রদূতের কাছে গিয়ে ধরনা দিত এবং বিদেশে গিয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে কথা বলত বলে তিনি দাবি করেন।

রিজভী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ১৫ বছর ধরে তৈরি করা হয়েছে গণতন্ত্রকামী ও বিরোধী প্রতিপক্ষকে নির্মূল করার জন্য। তারাই ক্ষমতায় থাকার নিশ্চয়তা দিতে পারছে। জনগণকে দরকার নেই। এই পরিস্থিতি চলতে পারে না।

সরকার পরিকল্পিতভাবে পোশাকশিল্পকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, পোশাকশিল্পের ওপর নিষেধাজ্ঞা এলে অনেক মানুষ বেকার হবে। কিন্তু সরকার তা ভাবছে না। একটি দেশপ্রেমী সরকার হলে সবকিছু বিবেচনা করত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০