• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান ও শ্রদ্ধা করেন-ড. সেলিম মাহমুদ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
প্রতিনিধির পাঠানো ছবি।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলা মুক্তিযোদ্ধা ও সন্তানদের সাথে মতবিনিময় সভা করেছেন-বাংলাদেশ আওয়ামী লীগের মনোননীত চাঁদপুর-১ কচুয়া আসনের নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ৎউপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আব্দুল মবিন মিয়ার সভাপতিত্বে ও ডেপুটি কমান্ডার আলহাজ¦ জাবের মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ড. সেলিম মাহমুদ। এসময় তিনি বলেন, আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান ও শ্রদ্ধা করেন। তিনি আপনাদের জন্য অনেক কিছু করেছেন, ভবিষ্যতেও করবেন। আওয়ামী লীগ হলো মুক্তিযোদ্ধাদের দল।

মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ অবিচ্ছিন্ন। আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু, তিনি এ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও বাংলাদেশ অবিচ্ছিন্ন। বাংলাদেশ থেকে তাঁর নাম মুছে ফেলা যাবে না, এ জাতি তা প্রমাণ করেছে। আমার পক্ষ থেকে আপনাদের প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জানাচ্ছি। শেখ হাসিনার প্রতীক নৌকা। এই নৌকা আমাদের স্বাধীনতার প্রতীক, মুক্তিযোদ্ধাদের প্রতীক, রাষ্ট্রের প্রতীক। শেখ হাসিনার প্রতিনিধি হিসাবে আমাকে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন সেই আশা ও বিশ^াস আছে আপনাদের প্রতি।

একইদিন বিকালে পৌর বাজারে ড. সেলিম মাহমুদ গণসংযোগ করেন। গণসংযোগ শেষে কচুয়া উত্তর বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী সভাপতিত্বে ও উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক সোহবার হোসেন সোহাগ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কচুয়া আসনে নৌকার প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপন, ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, কাউন্সিলর মাসুদ আলম, কচুয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জাকির হোসেন বাটা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০