• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শাহরাস্তিতে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ ভিজিটরকে শ্লীলতাহানির অভিযোগে আটক – ২

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
ছবি-ত্রিনদী

শাহরাস্তির সূচীপাড়া (উওর) ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা ( ভিজিটর) কে শ্লীলতাহানির অভিযোগে ২ জনকে আটক করেছে শাহরাস্তি মডেল থানার পুলিশ।

আটককৃতরা হলো মো: শাহজালাল (৩০) পিতা: আক্তারুজ্জামান গ্রাম : সূচীপাড়া, মোহাম্মদ ইয়াসিন হোসেন বাপ্পী (২৪) পিতা: মো: শাহজাহান, গ্রাম : দৈকামতা।

মামলার এজাহার ও থানা পুলিশ সূত্রে জানায়, ৩১ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় সূচীপাড়া উওর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ভিজিটর রাজিয়া সুলতানা (২৮) স্বাস্থ্য কেন্দ্রের পাশাপাশি তার বাসায় ডুকে পড়ে ৩ বখাটে ইয়াসিন হোসেন বাপ্পি, মো: শাহজালাল ও মো: সাকিব (২৫) এ সময় বখাটে যুবকরা তাকে অনৈতিক কাজের উদ্দেশ্য টানা হেছড়া ও শ্লীলতাহানির চেষ্টা চালায়। একপর্যায়ে তিনি ৯৯৯ ফোন করে বিষয়টি অবগত করলে শাহরাস্তি মডেল থানা পুলিশ বখাটেদের হাত থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ সময় স্থানীয় জনতার সহায়তায় ২ বখাটে বাপ্পি ও শাহজালালকে আটক করতে সক্ষম হলেও, অপর আসামি সাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে সূচীপাড়া উওর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকা ( ভিজিটর) রাজিয়া সুলতানা (২৮) জানান, বেশ কিছুদিন যাবৎ বখাটে ৩ যুবক রাব্বি, শাহজালাল, ও সাকিব আমাকে বিভিন্ন ভাবে শ্লীলতাহানির চেষ্টা করছে।

গত ২৩ ডিসেম্বর দুপুর ২: ২০ মিনিটে সূচীপাড়া স্বাস্থ্য কেন্দ্রের ভিতর ঔষধের কথা বলে জোর পূর্বক স্বাস্থ্য কেন্দ্রের ভিতর প্রবেশ করে। তাদের গতিবিধি খারাপ দেখে আমি দৌড়ে স্বাস্থ্য কেন্দ্র থেকে বের হওয়ার চেষ্টা করলে, বখাটে বাপ্পি আমাকে ঝাপটে ধরে টেবিলের উপর ধাক্কা মেরে ফেলে দেয়। পরে ডাক চিৎকারের একপর্যায়ে তারা ক্লিনিক থেকে বের হয়ে পালিয়ে যায়। ৩১ ডিসেম্বর রাত সাড়ে ৮ টায় ৩ বখাটে কৌশলে বাসায় ডুকে টানাহ্যাঁচড়া শুরু করলে ৯৯৯ ফোন দিয়ে, ডাক চিৎকারে স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়েছে। এ বিষয়ে ৩ জনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। আমি আইন প্রয়োগকারী সংস্থা ও সংশ্লিষ্ট প্রশাসনের বিচার প্রার্থনা করছ

এ বিষয়ে শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ( ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, এ বিষয়ে শাহরাস্তি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত আসামিদের চাঁদপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শাহরাস্তি থানার মামলা নং ০১তাং ০১.০১.২০২৪ ইং। ১ জানুয়ারী সোমবার।দুপুরে সহকারী পুলিশ সুপার( কচুয়া সার্কেল) মোহাম্মদ রিজওয়ান সাঈদ জিকু, শাহরাস্তি মডেল থানার (ওসি তদন্ত) মোঃ খাইরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০