• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

আলীগঞ্জে ডায়াগণস্টিক ও বেকারিসহ ৩টি প্রতিষ্ঠানে ১৩ হাজার টাকা জরিমানা

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জের আলীগঞ্জ বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের বাজার তদারকি অভিযানে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে নগদ ১৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় এবং কয়েকটি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়েছে। সোমবার (৮ জানুয়ারী) দুপুরে এ তদারকি অভিযান পরিচালনা করেন, অধিদপ্তরের চাঁদপুরের সহকারী পরিচালক মো. নুর হোসেন রুবেল।

জানা গেছে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে, জেলা প্রশাসক, চাঁদপুরের নির্দেশনা মোতাবেক, হাজীগঞ্জ থানা পুলিশের সার্বিক সহযোগিতায় সোমবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন আলীগঞ্জ বাজারে বেকারী ও ডায়াগণস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন, অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নূর হোসেন রুবেল।

এ সময় তিনি ভোক্তা অধিকার লঙ্গনজনিত অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ আইনের ধারা অনুযায়ী ৩টি প্রতিষ্ঠানে পৃথকভাবে নগদ মোট ১৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেন এবং ভবিষ্যতে এরূপ কাজ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের মালিক ও কর্মচারীদের নির্দেশনা দেন। এছাড়াও অভিযানে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক মো. নুর হোসেন রুবেল বলেন, অভিযানে ডায়াগণস্টিক সেন্টারে মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট এবং বেকারীতে উৎপাদিত পন্যে মেয়াদ উল্লেখ না থাকায় ও অপরিস্কার-অপরিচ্ছন্নতার অপরাধে তিনটি প্রতিষ্ঠানে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় তিনি জানান, জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০