• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

শাহরাস্তিতে জুবায়ের আল নাহিয়ানের বাবার মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের শোক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জানুয়ারি, ২০২৪
হাজী আবু বকর মো. ফয়েজ উল্যা মিয়াজী

অনলাইন নিউজ ডেস্ক :

চাঁদপুরের শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা জুবায়ের আল নাহিয়ান রাজু’র বাবা হাজী আবু বকর মো. ফয়েজ উল্যা মিয়াজীর মৃত্যুতে শোক জানিয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

বুধবার (১০ জানুয়ারি) যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন গভীর শোক জানিয়ে দুঃখ প্রকাশ করেন।

এদিন যুবদলের সহ-দফতর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূইয়া স্বাক্ষরিত কেন্দ্রীয় যুবদলের এক শোকবার্তায় যুবদলের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাহিয়ানের বাবার মৃত্যুতে এ শোকপ্রকাশ করেন।

শোকবার্তায় উল্লেখ করা হয়, শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক জুবায়ের আল নাহিয়ান রাজু’র পিতা হাজী আবু বকর মোঃ ফয়েজ উল্যা মিয়াজী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

আজ (১০ জানুয়ারি) এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফেরাত কামনা করে বলেন, সহযোদ্ধা জুবায়ের আল নাহিয়ান রাজু’র পিতার মৃত্যুতে তাঁর শোকাহত পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে সমব্যাথী।

মহান আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাতের সর্বোচ্চ শিখরে স্থান দিন এবং পরিবারের সদস্যদের ধৈর্যধারণের তৌফিক দিন (আমিন)।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর বার্ধক্যজনিত জনিত কারণে শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা জুবায়ের আল নাহিয়ান রাজু’র বাবা হাজী আবু বকর মো. ফয়েজ উল্যা মিয়াজী মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০