• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

কচুয়ার সিংড্ডা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হলেন মাহবুব আলম

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
কচুয়া উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের সিংড্ডা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী যুবলীগের সভাপতি মো.মাহবুব আলম।

২২ জানুয়ারী সোমবার কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোড কর্তৃক এক প্রজ্ঞাপনে প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (১) ধারা অনুসারে মাহবুব আলমকে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করেছেন।

কমিটির অন্যান্যরা হচ্ছেন, পদাধিকার বলে সদস্য সচিব প্রধান শিক্ষক দুলাল চন্দ্র, জেলা শিক্ষা কর্মকর্তা কর্তৃক মনোনীত শিক্ষক প্রতিনিধি সদস্য মো.কামাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মনোনীত অভিভাবক সদস্য ইদ্রিস পাঠান।

এব্যাপারে মাহবুব আলম বলেন, শিক্ষার প্রসার কার্যক্রমে এগিয়ে নেওয়ার জন্য আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে চেষ্টা করব এই এলাকার শতভাগ শিক্ষিত করার। সিংড্ডা উচ্চ বিদ্যালয়টিকে সুন্দর-সুষ্ঠ পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন নিরক্ষরমুক্ত বাংলাদেশ ঘটার সচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, আমাকে এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পন করায় চাঁদপুর-১ কচুয়া আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক ড.সেলিম মাহমুদ এমপি মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০