• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
পুলিশ প্রশাসনের কোন দপ্তরে ঘুষ বা দুর্নীতি থাকবে না-পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আব্দুর রকিব চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী

হাজীগঞ্জে ইসলামী আন্দোলনের নেতা শাহজাহানের দাফন সম্পন্ন, নেতৃবৃন্দের শোক

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৩ মার্চ, ২০২৪

ইসলামী আন্দোলন বাংলাদেশ, হাজীগঞ্জ উপজেলার প্রবীণ নেতা মোহাম্মদ শাহজাহানের (৭০) দাফন সম্পন্ন হয়েছে। রোববার (৩ মার্চ) বাদ আছর জানাযা শেষে তাঁকে পারবারিক কবরস্থানে দাফন করা হয়। এদিন সকালে তিনি নিজ বাড়িতে মারা যান। তিনি বাকিলা ইউনিয়নের গোগরা গ্রামের বেপারী বাড়ির (চান্দের বাড়ি) মরহুম মমতাজ উদ্দিন বেপারীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মোহাম্মদ শাহজাহানের মৃত্যুতে শোক প্রকাশ করে ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান, ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি প্রিন্সিপাল এম.এ মতিন মজুমদার ও সেক্রেটারি হাফেজ শাহাদাত হোসেন প্রধানীয়াসহ জেলা ও উপজেলা মুজাহিদ কমিটি, ইসলামী আন্দোলন ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জানাযার পূর্বে মরহুমের মাগফেরাত কামনা করে স্মৃতিচারণ করেন বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।

এদিন মরহুমের নিজ বাড়িতে অনুষ্ঠিত জানাযা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব মাও. নুরুল আমিন জিহাদী, বিভাগীয় মুজাহিদ কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাও. জুবায়ের আহমেদ, জেলা ইসলামী আন্দোলনের সাংগঠনিক সম্পাদক শাহজামাল গাজী সোহাগ, উপজেলা মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব মোরশেদ আলমসহ জেলা ও উপজেলা মুজাহিদ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

আরও উপস্থিত ছিলেন, উপজেলা ইসলামী আন্দোলনের উপজেলা সহ-সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম সরদার, সেক্রেটারি হাফেজ শাহাদাত হোসেন প্রধানীয়া, জয়েন সেক্রেটারি মাও. ইসমাইল হোসেন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মোহাম্মদ কামাল গাজী, দপ্তর সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ক্বারি হামিদ মোল্লা, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসেন ভূঁইয়া, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব সুমন মোল্লা।

উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখার সাবেক সভাপতি আলহাজ্ব জামাল উদ্দীন মিয়াজী, শহর আন্দোলনের সেক্রেটারি জামাল উদ্দিন আক্তার, ইউনিয়ন ইসলামী আন্দোলনের সভাপতি মাও. মাহবুবর রহমান, সেক্রেটারি মাও. শরাফত উল্লাহসহ উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

এছাড়াও ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন, ছাত্র আন্দোলনের উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ, সদস্য, কর্মী ও সমর্থক, বিভিন্ন রাজনীতিক দল, সামাজিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়-স্বজসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন মরহুমের জানাযা’য় অংশ গ্রহণ করে আত্মার মাগফেরাত কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০