• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

সৌদি আরবের জেদ্দায় চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতির ইফতার মাহফিল

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার :
সৌদি আরবের জেদ্দায় চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সৌদি আরবের জেদ্দা শহরের কারাম জেদ্দা হোটেল আল বোগদাদীয়া এই আয়োজন করেন চাঁদপুর জেলা প্রবাসী কল্যান সমিতি জেদ্দা সৌদি আরব।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।
চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা সৌদি আরব এর সভাপতি মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৌদি আরবের জেদ্দা লেবার মিনিষ্টার কন্সাল জেনারেল বাংলাদেশ এম কাজী ইমদাদুল ইসলাম, চাঁদপুর মৎস্য সমবায় সমিতির সাধারণ সম্পাদক হাজী শবেবরাত সরকার।
চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা সৌদি আরব এর সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদিন বেপারি ও  অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সচিব হাবিব উল্ল্যাহ পাটোওয়ারীর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা মোঃ দেলোয়ার সরকার, উপদেষ্টা হুমায়ন কবির, মোঃ নাছির উদ্দিন বেপারি, গাজি শরিফ, চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতির সিনিয়র সহ-সভাপতি মনির হোসেন আমির, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের রেমিটেন্স বৃদ্ধিতে প্রবাসীদের জীবন মান উন্নয়নে সকলকে এগিয়ে আসতে হবে। যাতে করে প্রবাসে থেকে বাংলাদেশীরা নির্বিঘ্নে কাজ করে যেতে পারে। তারা বলেন, প্রবাসীদের সুখে-দুখে সব সময় পাশে থেকে কাজ করে যাচ্ছে চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতি।
এছাড়াও ইফতার ও দোয়া মাহফিলে চাঁদপুর জেলা প্রবাসী কল্যাণ সমিতি জেদ্দা সৌদি আরব এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, সমিতির সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০