• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে পিকআপ ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলের মৃত্যু, আহত- ৩

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ৬ মে, ২০২৪

হাজীগঞ্জে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বাবা আবু তাহের মোল্লা (৫৫) ও ছেলে মামুন মোল্লা (২৫) নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো ৩ যাত্রী। সোমবার (৬ মে) দুপুর দেড়টার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু তাহের মোল্লা ও তার ছেলে হাজীগঞ্জ উপজেলার গন্র্ধব্যপুর দক্ষিণ ইউনিয়নের মোল্লা বাড়ির বাসিন্দা। আহতরা হলেন- একই ইউনিয়নের কাশিমপুর গ্রামের কেরামত আলী (৫৮), শাহ আলম (৪০) ও মনির হোসেন (৩০)। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
স্থানীয়রা ও নিহতদের স্বজন আল-আমিন জানায়, ঘটনার সময় নিহত বাবা-ছেলেসহ ৫ জন অটোরিকশা করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। ওই সময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে বাবা-ছেলে নিহত হন। আর আহতদেরকে চাঁদপুর সরকারের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বাকিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সকলে গরুর ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে।
হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচন্ড বৃষ্টির মধ্যে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা থানা হেফাজতে আছে। পিকআপের চালক ঘটনার পর পালিয়েছে। এই ঘটনায় আইনী প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০