• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

মতলবে চলাচলের রাস্তা বন্ধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি 

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : শুক্রবার, ১৭ মে, ২০২৪

মতলব প্রতিনিধি :
মতলব দক্ষিন উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে উত্তর উপাদী মঙ্গল প্রধানীয়া বাড়ীতে চলাচলের রাস্তা বন্ধ প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন একই বাড়ির মুজিব গংরা। এতে করে ওই বাড়ির দশটি পরিবারের লোকজন বাড়ি থেকে বের হতে দিচ্ছেন না ।
সরজমিনে জানাযায় ওই বাড়ীর মৃত ইদ্রিস আলী প্রধানীয়া গং এর  সাথে প্রায় ৪০ বছর যাবত জায়গা নিয়ে মামলা,চলে আসছে একই বাড়ীর খালেক প্রধানীয়ার ছেলে মজিব প্রধানীয়া গং এর সাথে । গত ১৫ মে বৃহস্পতিবার বিকালে আদালতের মামলা চলমান অবস্থায় জোর পূর্বজ রাস্তায় বেড়া দেয় একই বাড়ীর খালেক প্রধানীয়ার ছেলে মজিব গংরা ।
ওই বাড়ীর  মৃত ইদ্রিস আলী প্রধানীয়ার স্ত্রী হনুফা বেগম বলেন আমাদের জায়গা নিয়ে দির্ঘদিন যাবত  মামলা চলে আসছে। গত কাল জোর করে বেড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে এবং বিভিন্ন হুমকী ধামকী দিয়ে আসছে । আমরা ১০টি পরিবারের লোকজন এখন বাড়ী থেকে বাহির হতে পারছিনা । এ বিষয়ে আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা  করছি।
খালেক প্রধানিয়ার ছেলে মজিব বলেন তারা আমাদের জায়গা জোর করে দখল করে রেখেছে আদালত ও থানা পুলিশ করার পরও তারা পরিমাপ করতে রাজী হচ্ছে না । তাই আমরা বেড়া দিয়েছি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১