• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুর সদর থানায় ঢুকে পুলিশ কর্মকর্তাকে লাঞ্ছিত করলেন শিক্ষার্থীরা, ওসি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া

হাজীগঞ্জে দুর্ঘটনার ৮দিন পর আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : সোমবার, ১ জুলাই, ২০২৪

মোহাম্মদ হাবীব উল্যাহ্ :

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী রবিউল আউয়াল রিয়াদ (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিন রাতেই জানাযা শেষে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহত রবিউল আউয়াল রিয়াদ উপজেলার বাকিলা ইউনিয়নের চতন্তর গ্রামের মাস্টার বাড়ির মৃত বাদলের ছেলে। এর আগে ঈদের তৃতীয় দিন (১৯ জুন) বাড়ি থেকে মোটরসাইকেল যোগে দেবপুর বাজার আসার পথে দেবপুর-রাজারগাঁও সড়কে একটি অটোরিকশার সাথে মোটারসাইকেলের মুখোমুখি সংর্ঘষে সে গুরুতর আহত হয়।

এ সময় স্থানীয়রা আহত রবিউল আউয়াল রিয়াদকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করেন।

পরবর্তীতে ৮দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে কাছে হেরে গেলেন রিয়াদ। মৃত্যু হয় রাজধানীর একটি হাসপাতালে। স্থানীয়রা জানান, রিয়াদ প্রবাসী ছিলেন। তিনি দেশে এসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ঈদ পরবর্তীতে শশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে দেবপুর বাজার আসার পথে সড়ক দুর্ঘটনায় পতিত হয় তার মোটরসাইকেলটি।

এ দিকে রবিউল আউয়াল রিয়াদের অকাল মৃত্যুতে তার পরিবার ও শশুর বাড়িসহ নিকট আত্মীয়-স্বজন ও এলাকার লোকজনের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিষয়টি নিশ্চিত করেছেন, ওই ইউনিয়নে বাড়ি সংবাদকর্মী এ.এস.এম কামরুজ্জামান টুটুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০