• শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আ’লীগের সভাপতি বাচ্চু ও সাধারণ সম্পাদক সিরাজ

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : রবিবার, ৬ নভেম্বর, ২০২২

জহির হোসেন:
হাজীগঞ্জ উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। রবিবার দুপরে কাশিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াসউদ্দিন বাচ্চু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খোরশেদ আলম শোভনের পরিচালনায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হেলাল উদ্দিন মিয়াজী, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক হাজী জসিম উদ্দিন ও গোলাম ফারুক মুরাদ’সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে দ্বিতীয় অধিবেশনের শুরুতে ইউনিয়নের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষনা করে অধিবেশনের কার্যক্রম পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী মো. মাঈনুদ্দিন।
সভাপতি পদে এককভাবে গিয়াসউদ্দিন বাচ্চু ও সাধারণ সম্পাদক পদে খোরশেদআলম শোভন ও সিরাজুল ইসলাম ভূইয়ার নাম প্রস্তাব ও সমর্থন করা হয়।
সাধারণ সম্পাক পদে নির্বাচনে সিরাজুল ইসলাম ভূইয়া বিপুল ভোট পেয়ে বিজয়ী হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০