• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম:
চট্টগ্রাম ও সিলেট বিভাগের শ্রেষ্ঠ পোস্ট মাস্টার হলেন হাজীগঞ্জের খোরশেদ আলম ধার্মিক ছেলে পেলে অভিনয় ছেড়ে বিয়ে করবেন মডেল প্রিয়াঙ্কা হাজীগঞ্জে নিরাপত্তার মধ্যদিয়ে প্রতিমা বিসর্জনে শেষ হচ্ছে দুর্গোৎসব হাজীগঞ্জের মনিনাগে সম্পতিগত বিরোধের জেরধরে হামলা, ৮জন আহত ‘প্রতিটি ক্ষেত্রে শিশুদের অধিকার নিশ্চিত করতে হবে’ মতলব উত্তরে ১০ম গ্রেডের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন শাহরাস্তি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর স্মরণে দোয়া ও মিলাদ শাহরাস্তিতে সেনাবাহিনীর উদ্যোগে বন্যার্তদের মাঝে রবি শস্য বীজ ও নগদ অর্থ প্রদান শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে উত্তপ্ত ফরিদগঞ্জ ॥ বিএনপির প্রতিবাদ সমাবেশে বক্তরা ফরিদগঞ্জে শেখ হাসিনার জন্মদিন পালনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৪

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারীর নেতৃত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারীর নেতৃত্বে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার বিকাল সাড়ে ৩টায় গাউছিয়া হাইওয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি হাজীগঞ্জ বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গাউছিয়া হাইওয়ের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে সোহেল আলম বেপারী বলেন জামাত বিএনপি যদি পূর্বের ন্যায় অগ্নি সন্ত্রাসেরর নামে কোনো ঘটনা ঘটানোর চেস্টা করে ছাত্রলীগ রাজপথে তার জবাব দিবে। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর্দশের রাজনীতি করি, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব আগামীর স্মার্ট বাংলাদেশ দুর্বার গতিতে এগয়ে যাবে। যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছাত্রলীগ সব সময় মাঠে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১