• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনাম:
কোটা আন্দোলনকে পুঁজি করে যারা ধ্বংসযজ্ঞ চালিয়েছে, তাদের প্রতিহতের আহ্বান প্রধানমন্ত্রীর সহিংসতার ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ গ্রেপ্তার ইন্টারনেট ছাড়াই হোয়াটসঅ্যাপে ছবি-ফাইল আদান-প্রদান নাশকতাকারী যেই হোক, ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা ঢাকাসহ বিভিন্ন জেলায় এ পর্যন্ত ১৯৭ জনের মৃত্যু আজ রাতেই সারাদেশে ব্রডব্যান্ড ইন্টারনেট চালু : পলক চট্টগ্রামে বাসে আগুন দিতে লেগুনা চালকের সাথে শ্রমিক লীগ নেতার চুক্তি হাজীগঞ্জে দুইটি গাড়ি পুড়িয়েছে দুর্বৃত্তরা : মৃত্যুশয্যায় হেলপার

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারীর নেতৃত্বে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩

নিজস্ব প্রতিনিধি:

হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারীর নেতৃত্বে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার বিকাল সাড়ে ৩টায় গাউছিয়া হাইওয়ের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি হাজীগঞ্জ বাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গাউছিয়া হাইওয়ের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে সোহেল আলম বেপারী বলেন জামাত বিএনপি যদি পূর্বের ন্যায় অগ্নি সন্ত্রাসেরর নামে কোনো ঘটনা ঘটানোর চেস্টা করে ছাত্রলীগ রাজপথে তার জবাব দিবে। আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর্দশের রাজনীতি করি, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব আগামীর স্মার্ট বাংলাদেশ দুর্বার গতিতে এগয়ে যাবে। যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছাত্রলীগ সব সময় মাঠে থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০৩১