• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
চাঁদপুরে ৬৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, শহরে জলাবদ্ধতা পুলিশ সুপারেরর সাথে বৈশম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের মতবিনিময় বৈষম্যবিরোধী ছাত্রদের সাথে সদর উপজেলা ইউএনও’র মতবিনিময় সভা চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য শোভাযাত্রা কচুয়ায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার নোয়াখালীর সাবেক এমপি স্ত্রী ও সন্তানসহ আটক বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে চান কিনা রয়টার্সের প্রশ্নের জবাবে যা বললেন নাহিদ কচুয়ায় সড়কে যানজট নিরসনে স্কাউট সদস্য ও সাধারন শিক্ষার্থী বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদদের স্বরণে দশানী এলাকায় আলোচনা সভা ও দোয়া দেশের ২৫তম প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ

সৌদিআরবে সড়ক দূর্ঘটনায় হাজীগঞ্জের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

ত্রিনদী অনলাইন
ত্রিনদী অনলাইন
আপডেটঃ : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩

মোহাম্মদ হাবীব উল্যাহ্:
সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় মো. আরিফুল ইসলাম আরিফ হাজী (৫০) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। রোববার (২২ জানুয়ারী) সন্ধ্যায় রিয়াদ শহরে এ দুর্ঘটনা ঘটে। তিনি হাজীগঞ্জ উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পশ্চিম হাটিলা গ্রামের হাজী বাড়ির মৃত মোবারক হোসেনের ছেলে।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মো. আরিফুল ইসলাম দীঘদিন রিয়াদ চাকরি করতেন। তিনি সেখানে আরিফ হাজী নামে পরিচিত। রোববার মাগরিবের নামাজ পড়ে নিজ বাসায় ফেরার উদ্দেশ্যে তিনি রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি দ্রæতগামী গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
নিহতের ছেলে আকরাম হাজী মামুন জানান, একমাস পূর্বে তাঁর বাবার ইকামার (কাজের অনুমতিপত্র) শেষ হয়ে যাওয়ায় তিনি সেখানে অবৈধ ছিলেন। এর মধ্যে তিনি ইকামার জন্য কাগজপত্র জমা দিয়েছেন, কিন্তু রোববার মাগরিবের নামাজ পড়ে বাসায় ফেরার পথে তার বাবা সড়ক দুর্ঘটনায় মারা যান।

তিনি বলেন, ইকামার মেয়াদ না থাকায় বাবার মরদেহ দেশে আনা অনেকটা অসম্ভব। সেখানে আত্মীয়-স্বজন রয়েছেন, তারা চেষ্টা করছেন। সম্ভব না হলে সেখানেই বাবাকে দাফন করা হবে। এ সময় কান্নাজড়িত কন্ঠে সরকারের প্রতি আকুতি জানিয়ে তিনি জানান, সরকার যেন তার বাবাকে শেষ দেখার ব্যবস্থা করে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুক

আর্কাইভ

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০